গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

"পিচাশ" মরে "কাক"

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান mim (০ পয়েন্ট)



★লেখকঃ মিম★ আর একদিন সন্ধ্যায় আমরা সবাই রাজুর নানাকে ধরলাম গল্প বলার জন্য। নানা বললেন, আমি যা বলি তা শুধু নিছক গল্প না। সত্যি।আগে সত্যিই এসব ভূতপেত্নি গ্রামে গঞ্জে ছিল। আর এখন তো মানুষই ভূতের উপরে উঠে গিয়েছে। মানুষই মানুষকে ভয় পায়। তাইতো ভূত বেচারারাও মানুষকে ভয় পেয়ে গেছে। তাইতো তারা মানুষের লোকালয় ছেড়েই পালিয়েছে। আমরা বললাম, সে যাই হোক আমরা গল্প শুনব।তখন নানা বললেন ঠিক আছে চলো তোমাদের গল্প শোনাই। নানাদের গ্রামে কোনো হাট বসত না। বসত দূরের গ্রামে। তাও আবার শুধু রবিবারে। তো সেদিন নানা ভালো বড় একটা ইলিশ এনেছিলেন। নানিকে বললেন ভালো করে মাছটা ভাজতে। নানা যখন থেকে মাছটা নিয়ে এসেছেন সেই পথ থেকেই চারপাশে কেমন যেন বাতাসের ঝাপটা। এখন বাড়ি রয়েছেন তাও সেই বাতাসের ঝাপটা। সেসব দিকে কান না দিয়ে নানি এবার ভালো করে মাছটা ভাজতে লাগলেন। তখন অনেক রাত হয়ে গেছে। নানিদের যে চুলা ছিল তার পাশে একটা জানালা ছিল। তো নানি মাছ ভাজতে ভাজতে হঠাৎ কে যেন সেই জানালা দিয়ে হাত বাড়িয়ে দিয়ে বলল, একটা মাছ দে। নানি তো ভয়ে পাথর।নানা তককন উঠানে বসে ছিল। নানি আস্তে আস্তে কোনো রকমে নানাকে ডাক দিলেন। নানা গিয়ে দেখে হ্যা এখনো পিচাশটা মাছভাজা চাইছে। যে ভূতেরা রাতে মাছ খায় তাদেরকেই পিচাশ বলে। তো নারা এবার নানিকে বললেন, গরম খুন্তিটা ওর হাতে সেক দিতে নানি ভয়ে ভয়ে তাই করলো। সাথে সাথে একটা বিকট আওয়াজ। পরের দিন সকাল বেলা রান্নাঘরের পেছনে নানা আন নানি যেয়ে দেখেন সেখানে একটা কাক মরে পড়ে আছে!!!!!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৮৫ জন


এ জাতীয় গল্প

→ আমার বয়ফ্রেন্ড মরে গেছে
→ খলিফা উমরের ঈদ শপিং
→ অন্তর মরে যাওয়ার দশ কারণ
→ মজার জোকস (সংগৃহীত) (যাদের পছন্দ হবে না তারা দুরে গিয়া মরেন) (শুধুমাত্র বিনোদনের জন্য, লিজেন্ট হওয়ার জন্য নয়)
→ ভুত মরে ছাগল
→ আমি যদি মরে যায়
→ গল্প : #ম্যাডামরে_নিয়ে_পালানো
→ ভালোবাসা কি মরেনা
→ হযরত ওমরের শাহাদত বরণ ও ওসমানের খলিফা মনোনয়ন

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...