বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

এ গুড বিজনেজ ডিল(পঞ্জম পর্ব)

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Opu Ahasan (০ পয়েন্ট)

X চতুর্থ পর্ব পর.. একবার মনে হল চাকরিটা ছেড়ে দেই । পরে মনে হল চাকরি ছেড়ে দিয়ে কি করবো ? আমিও প্রথমে নুশরাতের সাথে সত্যি কথা বলি নি । টাকার জন্যই তো এসব করেছি । টাকার জন্যই যখন করেছি তখন আর এতো সব ভেবে লাভ কি । আর প্রেম তো কদিন পরেও সব ঠিক হয়ে যাবে । স্বাভাবিক হয়ে যাবে । নিশির চলে যাওয়ার পরে যেমন প্রথম প্রথম কষ্ট লাগলেও পরে সেটা ঠিক হয়ে গেছিল । এটাও ঠিক হয়ে যাবে । পরের দিনই নুশরাতের বাবা আমাকে ডেকে কেবিনে ডেকে নিয়ে গেলেন । বললেন -দেখো আসলে আমি যা করেছি ওটা মেয়ের ইচ্ছে পূরন করার জন্যই । তুমি কিছু মনে কর না । ওর বিয়ে আমি অনেক আগে থেকেই ঠিক করে রেখেছিলাম কিন্তু ও সাফ জানিয়ে দিল যে এই কাজটা যদি ও না কারতে পারে তাহলে ও বিয়ে করবে না ! -না স্যার ঠিক আছে । সমস্যা নেই । আমি তো টাকার জন্যই করেছি । আর এতো ভাল চাকরিটাও পেলাম সেটার জন্য । আপনার বিব্রত হওয়ার কোন কারন নেই । -আমার মেয়েটা ছোট বেলা থেকেই একটু একরোখা টাইপের । বুঝতেই পারছো । এক মাত্র মেয়ে । -জি স্যার । -তবে তুমি যে ব্যাপারটা স্বাভাবিক ভাবে নিয়েছো সে জন্য আমি অনেক খুশি । আর এমপ্লোয়ী হিসাবেও তুমি চমৎকার, কর্মঠ । তোমাকে এখানে রাখতে পারলে আমারও ভাল লাগবে ! -ধন্যবাদ ! আমি যাই তাহলে স্যার ! এই বলে আমি বের হতে যাবো তখন নুশরাতের বাবা আমার হাতে একটা খাম ধরিয়ে দিল । বলল -এটা তোমার সাথে যা কন্ট্রাক্ট হয়েছিল সেই অনুযায়ী তোমার পেমেন্ট ! আমি খাম নিয়ে বের হয়ে এলাম । আমি তো ভেবেছিলাম চাকরিতে যে বেতন দিচ্ছে সেটাই আমার পেমেন্ট কিন্তু এখন দেখি আলাদা টাকা । খাম খুলে টাকার পরিমান টা দেখে আমার বিশ্ময়ের সীমা রইলো না । ১০ লাখ ! যাক, কালকে যতটা খারাপ লাগছিলো আজকে ততটা খারাপ লাগছে না । টাকা আসলে অনেক কষ্টই ভুলিয়ে দিতে পারে । নুশরাত আমার জন্য একটা বিজনেস ডিল ছাড়া আর কিছুই নয় । অতি লাভজনক একটা বিজনেস ডিল । কিন্তু যতটা সহজ হবে ভেবেছিলাম ততটা সহজ হল না । সারা দিন কাজে ব্যস্ত থাকতাম তাই টের পেতাম না কিন্তু বাসায় আসলে সেটা টের পেতাম । বুকের ভেতরে কেমন ফাঁকা ফাঁকা লাগতো । ওর সাথে কাটানো সময় গুলোর কথা আমি কিছুতেই আমার মন থেকে বের করতে পারছিলাম না ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৮৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now