বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

অন্ধ ভালবাসা!

"রোমাঞ্চকর গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান sagor the gangster of king is here (crush) (০ পয়েন্ট)

X আজ ১৪ই ডিসেম্বর সারাদিন বন্ধুদের সাথে আড্ডা মেরে বাসায় এসেছি মাত্র । এখন রাত প্রায় ১১টা, দেরীতে ফিরেছি বলে আজ মা বকুনি দিল, তাই খুব খিদে পেয়েছে তবুও, না খেয়েই রইলাম ভাবলাম আজ সারা রাত জাগবো, facebook এর একটা পেজ এর এডমিন আমি, তাই রাত জেগে বন্ধুদের সাথে আড্ডা দিবো, তাই আমার ROOM এ এসে PC টা On করে বসে পরলাম facebook এ, আর তখনি এক বন্ধুর ফোন... ওপাশ থেকে... মাসুদঃ জয় আজ রাতে তুমি পেজে আড্ডা মারো আমি গ্রামের বাড়ীতে এসেসি তাই আজ কিচ্ছু পোস্ট ও করতে পারছি না, মোবাইল নেট Prob... আমিঃ আচ্ছা ঠিক আছে আমি আজ জেগেই আছি, পোস্ট করবো, তুমি ফিরে আসে ফোন দিয়... মাসুদঃ আচ্ছা, Good N8...& Take care!! আমিঃ ওকে Good N8 & Take Care!!! bye! তার পরে আবার facebook এ, মাত্র আমাদের অনেক গুলো NEW FaN Join করেছে তাদের দিকে দেখেই, নিচের দিকে কারসর টানতেই চোখ পরল একটা নতুন জয়েন করা মেয়ের দিকে, নাম "ত্রিশা" দেখেই অবাক হলাম, আমার এক কাজিন এর নাম ও তাই, মামার সাথে একটু পারিবারিক ঝগড়ার কারনে ওদের সাথে যোগাযোগ নেই, আমি আমার কাজিন ভেবেই ওর প্রোফাইলে গেলাম, গিয়ে ঠিক চিনতে পারছিলাম না, প্রোফাইল PIC এ একটা মেয়ে কে দেখলাম দারিয়ে আছে আনমনে কি যেন একটা দেখছে, আমি ওকে মেসেজ পাঁঠাতে যেয়ে দেখি ওর মেসেজ ইনভিসিবল তাই মেসেজ পাঁঠাতে পারলাম না, তার পর ভাবলাম ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাই, Friend Request পাঠাতে গেলাম, কিন্তু ওর সাথে আমার কমন ফ্রেন্ড একজন ও ছিল না তাই, ফ্রেন্ড রিকোয়েস্ট টা ও যাচ্ছিল না, তখন আর কি উপায়?? ভাবলাম থাক আর লাগবেনা, পরে মনে হল ইশ!! যদি ওর সাথে কথা না হয় ত সারা জীবন একটা দ্বিধায় থাকবো ও কি আমার কাজিন ছিল নাকি অন্য কেউ? তাই আর কোনো কিছু না পেয়ে ওর মেসেজ নয়তো ফ্রেন্ড রিকোয়েস্ট পাবার আশায় Poke মেরে দিলাম, একটু পরেই Poke Back আসলো আমি আবার পাঠালাম এমন করতে করতে একবার ও পাঠায় আর একবার আমি পাঠাই এমন করতে করতে একসময় ওপার থেকে আর Poke আসা বন্ধ হয়ে গেলো, আমি ভাবলাম রাত দেড়টা বেজেগেছে হয়তো ঘুমিয়ে গেছে নয়তো খুব জ্বালিয়ে ফেলেছি, ইস!! এত কেন জ্বালালাম?? যদি গালাগাল দেয়?? তাই ভোর ৪টা পর্যন্ত আড্ডা মেরে ঘুমিয়ে পরলাম, ঘুম থেকে উঠলাম ১২টায় উঠেই যথারীতি ফেসবুকে লগইন করলাম, আর দেখলাম Poke Back এসেছে আর সাথে একটা মেসেজ, ওপার থেকেঃ "আপনি আমাকে এত Poke করছেন কেনো?" আমিঃ আসলে আপনাকে আমার চেনা চেনা লাগছে ত তাই ভাবলাম আপনি আমার কাজিন "ত্রিশা" কি না?? তাই, সরি আসলে আপনাকে কি আমি জানি কিনা বুজতে পারছি না?? আর তাই হয়তো একটু বেশী জ্বালাতন করে ফেললাম, আসলে আপনাকে মেসেজ আর ফ্রেন্ড রিকোয়েস্ট কোনোটাই যাচ্ছিলো না তাই একটু বেশিই জ্বালাতন করে ফেললাম, প্লিজ মাফ করে দিবেন!! তার একটু পরেই মেসেজ এলো... ওপাশ থেকেঃ আসলেই !! মেসেজ তো আপনি চাইলেও পাঁঠাতে পারতেন না, 'তো its ok, but প্লিজ আর Poke দিয়েন না... আমিঃ আচ্ছা আর দিবোনা, আচ্ছা আপনি কোথায় থাকেন? আপনি কি আমার কাজিন "ত্রিশা" কিনা বললেন না তো? আমি কি আপনাকে জানি? ওপার থেকেঃ না আমি আপনাকে চিনি না আর আপনিও আমাকে চিনেন না... ১৫ তারিখ সারাদিন আমাদের মেসেজে কথা হল, বিকেলে ওকে বললাম আপনাকে আমার ভালো লেগেছে কাল ১৬ ডিসেম্বর আমার জন্মদিন, আপনার কাছে আমার BIrthday Gift হিসেবে আপনাকে আমার ফ্রেন্ড হিসেবে চাইছি, জানিনা আপনি হবেন হবেন কিনা আমার ফ্রেন্ড, কিন্তু এই জন্মদিনে যদি আপনার ফ্রেন্ড হতে পারি তবে সেটা হবে আমার এই বছর পাওয়া সবচে বড় জন্মদিনের উপহার, আর যদি না হন, তাহলে এটা সুদু আমার জন্মদিনের নয়, আমার সারা জিবনের একটা অপূর্ণ চাওয়া, যা হয়তো আর কখনো পূর্ণ হবার নয়...। মেসেজ টা পাঠিয়ে দিলাম... তারপর আমি আবার রাতে যখন সব বন্ধুরা আমাকে ফোনে জন্মদিনের Wish করছিলো তখন ফোনে কথা বলতে বলতে ফেসবুকে এসে দেখি একটা নিউ ফ্রেন্ড রিকোয়েস্ট এসেছে, রিকোয়েষ্ট টা দেখে একরকম অবাক ই হলাম, একা ছিল "ত্রিশা"র ফ্রেন্ড রিকোয়েস্ট, আমি তারাতারি Accept করেই মেসেজ এ গিয়ে দেখলাম, আমাকে ও Birthday Wish করেছে আর... লিখেছেঃ আপনাকে জন্মদিনের উপহার টা হল আমার ফ্রেন্ডশিপ, এখন আপনি খুশি তো?? আমার তো মেসেজ দেখেই খুশির ঈদ নেমে এলো, তারাতারি তাকে যত ভাবে খুশি হওয়া টা প্রকাশ করা যায় তাই করলাম, তার পর সেই রাতে ঘুমালাম না, ভাবলাম আবার কখন সে facebook এ আসবে, যদি আবার এসে আমাকে মেসেজ করে, তো আমি তো তাকে মিস করে ফেলবো, ভোর ৫টা পর্যন্ত অপেক্ষা করে ঘুমাতে গেলাম, আর ৯টায় ই ঘুম থেকে উঠে মন ভালোলাগছিল না তাই ফেস বুকে এলাম, আর এসেই তার মেসেজ পেয়ে মনটা খুশিতে নাচতে শুরু করলো, আর ১৬ডিসেম্বর আমার জন্ম দিন এর সারাদিন টা কাটলো তার সাথে ফেসবুকে Chat করতে করতে, যদি সে না থাকতো হয়তো, এবারের জন্মদিন টা আমার একদম ই ভালোকাটতো না, আজ সারা দিন ও তার সাথে মেসেজে মেসেজে কেটেছে, আজ সকাল থেকে নাস্তা খাওয়া, দুপুরে খাওয়ার কথাও ভুলে গেছি আর সবচে বড় ব্যাপার আজ গোসলে যাওয়ার ও ইচ্ছে করেনি তাকে একা রেখে, পরে শেষে সন্ধ্যায় সে একটু ফ্রেশ হবে আর মোবাইল টা Charge করবে বলে চলে গেলো, আর আমি এই মহা ঠাণ্ডার মাঝে তাড়াতাড়ি করে গোসল করে এলাম, জানিনা এটা কেমন ভালোবালাগা??? এটা কি শুধু ভালোলাগা নাকি একটা শুরু না হওয়া ভালবাসার গল্প??? (এটা ওকে Plzzz কেউ বলবেন না যেন? তাহলে কিন্তু ভীষণ বকা দিবে, ও আর আমি ওকে পাগলি বলে ডাকি...)...


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭৭৮ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now