বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

Angry Girl

"ফ্যান্টাসি" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রিয়াদুল ইসলাম রূপচাঁন (০ পয়েন্ট)

X প্রথমে আমার পরিচয় দিয়ে দেই যদি ও আপনারা জানেন আমি হলাম মাসুদ।ইন্টার প্রথম বর্ষে পরি। মা বাবা গ্রামে থাকেন আমি শহুরে থাকি আর ফেবুতে একটু গল্প লিখি এই আমার পরিচয়। এখন গল্পে আসা যাক ফেইসবুকে গল্প লিখার কারনে প্রতিদিন অনেকের সাথে আমার কথা হয়। একদিন রাতে আমি একটা গল্প লিখিতেছিলাম। হঠাৎ একটা মেয়ে আমাকে রিকুয়েস্ট দেয়। মেয়েটার আইডির নাম ছিল মাটির পরি। আমি ও একটু ভাব নিলাম আমি রিকুয়েস্ট টা ঝুলিয়ে রাখলাম। পরেরদিন ওই আইডি থেকে একটা মেসেজ আসল মেসেজ টা ছিল ওই ছেলে এতো ভাব নেস কেন আর রিকুয়েস্ট ঝুলিয়ে রাখসিস কেন আর এখুনি যদি রিকুয়েস্ট গ্রহণ না করিস তাহলে তকে আমি পিটাইব। আমিতো মেসেজ দেখে পুরাই অবাক। আমি ওকে বললাম যে আমিতো অপরিচিত কারো রিকুয়েস্ট গ্রহন করি না। ওই মেয়েটা বলে কিনা তুই যদি না করিস তাহলে তকে খুন করব। কি আর করার ভাই রিকুয়েস্ট তো গ্রহন করতেই হবেই যে রাগি মেয়ে কিছু করে ফেলে। আমি: তাই আর কিছু না ভেবেই রিকুয়েস্ট টা গ্রহন করে ফেলি।সেইদিন আর তেমন কথা হয়নি। পরের আবারো মেসেজ দিল কেমন আছো। আমি: জি ভালো আছি আপনি! ওই রাগি মেয়েটা : ভালো তা আপনার নাম! আমি : জি আমি মাসুদ আপনি রাগি মেয়েটা আমার নাম হল তানহা। আমি : ভালো তানহা: কি করো! আমি : জি আমি সুয়ে আছি আপনি তানহা : বসে আছি তা লেখাপড়া করেন! আমি :জি আপনি তানহা: হুম আমি ও তুমি কোন ক্লাসে পর আমি :ইন্টার প্রথম বর্ষে আপনি তানহা: সেইম। তা তাকো কোথায়! আমি : জি সিলেট আপনি তানহা:বগুড়া। ওই ভাবে আমাদের কথা চলতে থাকে। একজন আরেকজনেকে খুব কেয়ার করতাম। একদিন আমি সুয়ে ছিলাম হটাৎ তানহা বলে উটে ওই মাসুদ তোমার নাম্বার টা দাওতো। আমি : কেন নাম্বার দিয়ে কি করবা। তানহা : ওই তুই নাম্বার দিবে কিনা বল না দিলে তকে মেরে ফেলবো। আমি : আচ্ছা নাউ 0173936**67। তানহা : গুড বয়? আমি : আচ্ছা এখন bye পরে কথা বলি? তানহা: আচ্ছা ভালো থেকো। এরপর থেকেই তাদের প্রতিদিন ফোনে কথা হয়। আমি কখনো কল দেই নাই ওই আমাকেই কল দেয়।কল দিয়ে বলবে বাবু কি কর খেয়েছো ও আমাকে সব সময় কেয়ার করতো। একদিন আমি তানহাকে বলি আচ্ছা তানহা তোমার একটা পিক দাওত? তানহা : কেন পিক দিয়ে কি করবা? আমি : তোমাকে দেখতে খুব ইচ্ছে হচ্ছে বেবি। ও আপনাদের তো বলা হয়নাই ও আমাকে বাবু বলে ডাকে আর আমি ওকে বেবি বলেই ডাকি। তানহা : আচ্ছা এই নাউ পিক? আমি : তানহাকে দেখেইতো আমি ক্রাশ খেয়ে ফেলছি। ও দেখতেই খুব সুন্দর আমি প্রথম দেখাই ওর প্রেমে পরে গেছি। এভাবেই আমাদের শেয়ারিং এবং কেয়ার চলতেছে। প্রতিদিন আমাদের কথা হইত কখনো ফোনে এবং কখনো ফেবুতে কথা হতো। আসলে তানহা মেয়েটা আমাকে খুব কেয়ার করত। আমি ধীরে ধীরে ওর প্রতি দুর্বল হয়ে পরি এবং তানহাকে আমি খুব ভালোবেসে ফেলি , কিন্ত কিভাবে বলবো সেটা বুজতে পারতেছিনা। মনের মাঝে ভয় ও কাজ করতেছ যদি ও না করে দেয় এবং যদি আমাদের বন্ধুত নষ্ট হয়ে যায় এই বয়ে আমি ওকে আমি আমার মনের কথাটা বলতে পারতেছিনা।কিন্তু এইদিকে আমি ও ওকে ছাড়া থাকতে পারছি না। তাই আমি ডিসিশন নিলাম আজ আমি আমার মনেন কথা তানহাকে বলে দিবো। সন্দার দিকে আমি তানহাকে কল দিলাম দিয়ে বললাম তানহা তোমার সাথে আমার কিছু কথা আছে। তানহা : আচ্ছা বলো কি বলবা। আমি : তোমি একটু ফেইচবুকে আসবা। তানহা: আচ্ছা আমি আসতেছি । একটু পর তানহা ফেইচবুকে আসলো তানহা : হুম বলো কি বলবা? আমি : আসলে কিভাবে যে বলবো কিছু ভেবে পাইতেছিনা। তানহা :যা বলার বলে ফেলো। আমি: আসোলে তানহা আমি তোমাকে ভালোবাসি। তানহা: কবে থেকে? যেদিন থেকে তোমার সাথে কথা বলতেছি। তানহা :আগে বলোনি কেনো। আমি : যদি তোমাকে হারিয়ে ফেলি সেই ভয়ে। তানহা :আরে গাদা আমি ও যে তোমাকে অনেক ভালোবাসি। আমি:কবে থেকে। তানহা : যেইদিন থেকে তোমার সাথে কথা বলতেছি সেইদিন থেকেই। আমি : বলোনি কেনো আমায়। তানহা :আরে গাদা কখনো শুনেছে মেয়েরা আগে বলতে! আমিতো এই দিনটির অপেক্ষায় ছিলাম। আমি: সত্যি। তানহা : হুম তাহলে এখনি প্রপোজ করো। আমি:তুমি কি আমার বউ হবে। তানহা : বউ হবোনা কিন্তু তোমার বেবির আম্মু হবো। আমি : তাই বেবির আম্মু। তানহা : হুম বেবির আব্বু। এভাবে চলতে থাকে তাদের ভালোবাসা।একদিন রাতে শুয়ে ছিলাম তখনি তানহা মেসেজ দিল কি কর বাবু। আমি: এইতো আমার বউ এর সাথে কথা বলতেছি। ওহ আপনাদেরতো বলা হয়নি আমি এখন থেকে তানহাকে বউ বলে ডাকি। তানহা: তাই নাকি তোমার তাহলে বউ আছে তা আগে বলোনি কেনো। আমি : হুম। তানহা: আমি কে। আমি : আরে পাগলি তোমি তো আমার বউ। তানহা: সত্যি। আমি: হুম তানহা: হয়নাই হবে। তানহা: সত্যি। আমি: আরে পাগলি বিয়ে যদি না করি তাহলে প্রেম কেনো করলাম। তানহা :সত্যি বাবু আমি তোমাকে অনেক ভালোবাসি। আমি : আমিও তোমাক অনেক ভালোবাসা আমার বেবির আম্মু।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১১৪৯ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন