গল্পেরঝুড়ির এ্যাপ ডাউনলোড করুন - get google app
গল্পেরঝুড়ি ফানবক্স ! এখন গল্পের সাথেও মজাও হবে! কুইজ খেলুন , অংক কষুন , বাড়িয়ে নিন আপনার দক্ষতা জিতে নিন রেওয়ার্ড !

যাদের গল্পের ঝুরিতে লগিন করতে সমস্যা হচ্ছে তারা মেগাবাইট দিয়ে তারপর লগিন করুন.. ফ্রিবেসিক থেকে এই সমস্যা করছে.. ফ্রিবেসিক এ্যাপ দিয়ে এবং মেগাবাইট দিয়ে একবার লগিন করলে পরবর্তিতে মেগাবাইট ছাড়াও ব্যাবহার করতে পারবেন.. তাই প্রথমে মেগাবাইট দিয়ে আগে লগিন করে নিন..

সুপ্রিয় গল্পেরঝুরিয়ান... জিজেতে আজে বাজে কমেন্ট করা থেকে বিরত থাকুন ... অন্যথায় আপনার আইডি বা কমেন্ট ব্লক করা হবে... আর গল্প দেওয়ার ক্ষেত্রে গল্প দেওয়ার নিয়ম মেনে চলুন ... সার্বিকভাবে জিজের নীতিমালা মেনে চলার চেস্টা করুন ...

অভিমান

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান জাকারিয়া আহমেদ (০ পয়েন্ট)



এটা কি আমার সেই মামার বাড়ি শুধু একটা টিনের ঘর ছিলো আর এখন তিনতলা বিল্ডিং সামনে আবার ফুলের বাগন নিশ্চয় মামা ঘুস খায় নইলে দুই বছরে এতো পরিবত্তোন সম্ভাব না এসব ভাবতে ভাবতে দরজায় টোকা দিলাম ভাবি তো আমাকে দেখেই জরিয়ে ধরে একটা চিৎকার মা মা দেখে যাও কে আসছে আরে জামাই বাবা যে এতোদিন পর মনে পড়লো আমাদের কথা ( মামি) জি মামি বোঝেন তো সবকিছু কেন আসিনা ওই মামি করে বলছো কেন আম্মা করে বললেই তো হয় ( ভাবি) জি ভাবি বলেই মুচকি হাসি দিলাম লজ্জ পাচ্ছো নাকি থাক এসব কথা চলো ভিতরে (ভাবি) একটা ঘরে নিয়ে বসতে দিলো ঘরের ভিতরে ছবি দেখে বুঝলাম এটা সরনার ঘর ও আপনাদের তো পরিচয় দেওয়াই হয়নি আমি আবির ইন্টার ফাষ্ট ইয়ারে পড়ি আর সরনা মানে আমার বউ এইবার নাইনে পড়ে ও যখন সেভেনে আর আমি নাইনে পড়ি তখন আমাদের বিয়া হয় কি ভাবছেন এতো কম বয়সে বিয়া কেন হুম তাহলে সুনুন আমার নানি মানে সরনার দাদি উনার ক্যানসার ধরা পড়ে আর ডাক্তার বলে উনি নাকি আর এক মাস বাচবে আর উনার আমার আর সরনার বিয়া দেখার খুব ইচ্ছে ছিল এতো তারাতারি আমার জন্য মেয়ে আর ওর জন্য ছেলে দেখা সম্ভাব নয় তাছারা আমরা ছোট কে বা তাদের ছেলে মেয়েকে আমাদের সাথে বিয়া দিতে চাইবে তাই দুইপরিবার মিলে এই সিদ্ধান্ত নেয় আর আমার আর ওর ভবিষতের কথা চিনতা করে আমার উপুর ১৪৪ ধারা জারি করে জাতে সরনায় সংগে কোন যোগাযোগ না রাখি যাইহোক। এই যে ভাই শরবত টা খেয়ে নেও (ভাবি) দেন আচ্ছা ভাবি সরনা কোথায় - কেন দেখার জন্য মন ছটপট করছে বুঝি ও ইস্কুলে কিছু খন পরে আসবে তুমি থাকো আমি রান্না করতে গেলাম নুতুন জামাই আসছে বলে কথা ইস আবার লজ্জাও করে দেখি এই কথা বলে ভাবি চলে গেল আমি মোবাইল টা বের করে গেম খেলতে মন দিলাম একটু পরে সরনা ঘরে ঢুকেই কাপর চেন্জ করতে শুরু করলে কিরে সুলসুলি আমি সব দেখছি কিন্তু ও আমার এই কথা শুনে কিছুখন কি যেন ভাবলো এর পর জোরে একটা চিৎকার দিলো ভাবি বলে আমি উঠে গিয়ে ওর মুখ চেপে ধরলাম এমন সময় ভাবি কি করছো তোমরা আমি কিছুটা দুরে গিয়ে দাড়ালাম (চলবে)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৩৮ জন


এ জাতীয় গল্প

→ আভার অভিমান
→ অভিমানী ভালবাসা ২
→ অভিমানী ভালবাসা
→ ★কবিতার অভিমান★
→ অভিমান
→ অভিমানী♥মন-৮
→ অভিমানী♥মন-৬
→ অভিমানী♥মন-৫
→ অভিমানী♥মন-৪
→ অভিমানী♥মন-৩

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ...