বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

শুভ্রনীল ছায়াপথ - পর্ব ২

"সাইন্স ফিকশন" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান সাদ আহমেদ (০ পয়েন্ট)

X শুভ্রনীল ছায়াপথ লেখা: সাদ আহমেদ ঠিক ১.৩০ মিনিটে স্পেস শীপ এপিক এভিয়েশন প্লানেট টেন মঙলের কাছে পৌছালো.. ঠিক কোথা থেকে হেল্প সিগনালিং টা এসেছিলো সেটার কাছাকাছি পৌছাতে আরো ১০ মিনিট লেগে গেলো... মারিয়া: সার ঠিক এখান থেকেই সিগনাল টা এসেছিলো.. স্পেসে পুরোপুরি এস্পেসিফিক লোকেশন তো আর বের করা সম্ভব নয়... সাদ: হুম.. কিন্তু অবাক লাগছে যে যদি কোন বিস্ফারণ হয়ে ওদের স্পেস শীপ গুড়িয়েও যেত তবে আমাদের শক ডিটেক্টর এ এর ট্রেস পাওয়া যেত.. কিন্তু দেখো শক ডিটেক্টর ক্লিন এন্ড নিট... মারিয়া: জ্বি সার মনে হচ্ছে কোন বিস্ফারণ হয়নি ওদের স্পেস শীপে অন্য কিছু হয়েছে... সাদ: হুম.. রহস্যজনক.. আচ্ছা এইখনে অই পাহাড়ের কাছাকাছি মঙলের বুকে আমাদের শীপটা ল্যান্ড করলে কেমন হয়?? একটু সার্ভে করে দেখা যেত কোন সুত্র পাওয়া যায় কিনা?? মারিয়া: জ্বি সার আমিও এটাই ভাবছিলাম.. আমরা এই ট্রেঞ্চ এ ল্যান্ড করতে পারি.... ------- এই সময় শীপের রেডিও অপারেটর রকি স্মিথ এসে দরজায় দারালো.. রকি: স্যার একটা নিউজ ছিলো!! আমাদের স্পেস শীপে কিছুখন থেকেই কিছু অদ্ভুত কোডেড মেসেজ আসছিলো.. এবং খুব অল্প সময়ের জন্য আমাদের রেডিও ট্রান্সমিশন ফেইলড হয়েছিলো.. পরে আবার ঠিক হয়ে যায়... আমার কাছে অদ্ভুত লাগলো তাই আপনাকে জানালাম... সাদ: গুড জব রকি!! খেয়াল রাখো.. আরো কড়া নজর রাখো... আমার মনে হচ্ছে খুব খারাপ কিছুই হয়েছে কার্গো শীপ টার কপালে... আমরা এখন মঙলের বুকে নামতে যাচ্ছি... রকি যাবে আমাদের সাথে?? রকি: ইয়েস সার!! হোয়াই নট!! আমি আগ্রহী!! মিনিট খানেক পরেই মঙলের ট্রাঞ্চে এপিক এভিয়েশন প্লানেট টেন ল্যান্ড করলো... মোট ছয় জন নভোচারী নামলো মঙলের বুকে.. সাদমান সাদ, মারিয়া,রকি,এইডেন,সালমান,এলসা সাদ: আমদের গ্রুপ হয়ে খুজতে হবে.. তিনজন করে দুই গ্রুপ হলে বেটার হবে.. আমার গ্রুপে মারিয়া তুমি এবং এইডেন.. আর রকি তুমি সালমান এবং এলসা কে কমান্ড করো.. আমারা পাহাড়ের এই খাড়িতে যাচ্ছি... আর তোমরা এই খোলা যায়গায় ট্রেস করতে থাকো...কোন সুত্র পেলেই পরস্পর কে জানিয়ে দিবে... কোন রকম অস্বাভাবিকতা টের পেলে শিপের কাছে ফিরে আসবে.. রকি তার গ্রুপ নিয়ে বা দিকের ফাকা পাথুরে এলাকা ট্রেস করতে রওনা হলো... মারিয়া চলো তাহলে দেখি কি আছে এই পাহাড়ের খাদের অতল গহব্বরে... ------ (চলবে পরবর্তি অংশে সমাপ্য)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৯৪ জন


এ জাতীয় গল্প

→ শুভ্রনীল ছায়াপথ - পর্ব ৪ ( মহাকাশে প্রত্যগমন)
→ শুভ্রনীল ছায়াপথ পর্ব - ১
→ শুভ্রনীল ছায়াপথ - পর্ব ১-২-৩

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Nournabi
    Guest ৫ বছর, ১১ মাস পুর্বে
    ভালো।

  • Fahmida
    Golpobuzz ৬ বছর পুর্বে
    Oi shb gula golpo ordhek kore rakhen kan??????gj gj

  • Tayaba Islam
    User ৬ বছর পুর্বে
    sundr sundr..

  • hasan
    Guest ৬ বছর, ৩ মাস পুর্বে
    Valo

  • Fahmida
    Golpobuzz ৬ বছর, ৩ মাস পুর্বে
    gjgjgj

  • জীবন নদী
    Guest ৬ বছর, ৩ মাস পুর্বে
    Good

  • সাদ আহমেদ
    Golpobuzz ৬ বছর, ৩ মাস পুর্বে
    আগামীকাল পরের পর্ব.. আই মিন পর্ব ৩

  • জীবন নদী
    Guest ৬ বছর, ৩ মাস পুর্বে
    পরের পর্ব তাড়াতাড়ি চাই

  • জীবন নদী
    Guest ৬ বছর, ৩ মাস পুর্বে
    পরের পর্ব তাড়াতাড়ি চাই