বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ভালোলাগার খুলশুটি

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান মোঃ ছহিনুর রহমান বিন মনির (০ পয়েন্ট)

X রোদ্রী-ওই!এতো দেরি করলি কেন? মেঘ-শীতের সকালে তোর জন্য ৫টায় উঠে, ফুল কুড়িয়ে নিয়ে আসি যত্ন করে.. তার মাঝে ১০ মিনিট দেড়ি হলেই এতো কথা শুনাস? রোদ্রী-তো আসিস কেন? আমি তোকে কখনও বলেছি আসতে। যাহ্ ভাগ! মেঘ-এতো তাড়াহুড়ো করে,এতো কষ্ট নিয়ে ফুলগুলো কুড়িয়ে আনি। তাও এতো অবহেলা করিস আমায়! থাক হয়েছে,১০ মি. দেরিতে আসলে- কতো অভিমান জড়ো হয় তোর চাহনিতে; আবার আসছে আমায় না আসতে বলার মানুষ। যদি না চাস তাহলে কিন্তু কাল থেকে সত্যি আর আসবো নাহ.. -ওই,আমি না তোর আবুঝ প্রজাপতি।এমনটি বলেনা। তুই যদি এই ভোর-সকালে না আসিস তাহলে সারাটাদিন যে, আমার খুব কষ্টে কাটে। সেটা জেনেও এমনটি বলিস কেন? -তো বলবো না তো কি করবো, হ্যাঁ!শতকষ্টে; শীতে সকালে ফজরের নামাজ পড়ে, তোর জন্য একটা-একটা করে মসজিদের পাশের শিউলি গাছ থেকে ফুল কুড়িয়ে আনি আর তুই আমাকে এতো কথা শোনাস! -এই যে,এতো কথা না বলে আমার ফুলগুলো এদিকে দে তো। নেতিয়ে যাবে তো...এদিকে দে আমার হাতে... : -হু হা হা..কী কী "নেতিয়ে যাবে" কি কি বললি?? what a word! নতুন শব্দ অ্যাড হলো নাকি আজকে বাংলা ভাষায়? আরে অবুঝ মেয়েরে,ফুল শুকিয়ে যায় "নেতানো" কি রে... বোকারাম ছাগলী!! -হুম ভালো।হাত দুটো এদিকে দে,ফুলগুলো তর হাতের মুষ্টিবদ্ধতায় নুড়িয়ে যাবেতো। -না নাহ!তোকে আজ আমি নেতানো ফুলগুলো দিবো তোকে হে হে.. -ধুর ছাই..!! একটা কথা নিয়ে আজীবন পরে থাকবি তুই! নিবোই নাহ তোর ফুলগুলো,তুই ব্রেকফাস্ট এ খাইস আজ। -ওই..অবুঝ পাগলীটা দুষ্টামি করলাম তো আমি। এই নে তোর নেতানো শিউলি ফুলগুলো.. -হাত থেকে মাটিতে রাখিসনা,ধুলো লাগবেতো। তোর হাতেই রাখ,শিউলি ফুলগুলোর সাথে তোর হাতের শুভ্রতারও গ্রানটাও থাকবে। -নে;এই যে আমার হাত ভরতি ফুল সব তোর.. -আচ্ছা,তোর হাতে করে আনা ফুলগুলোর সুভাস এতো মিষ্টি কেনো রে? -ফুলোগুলো নিয়ে আসার সময় একচামুচ চিনি মিশিয়ে আনি তাই.. -না তো!জানিস এতো মিষ্টি কেন? এই ফুলগুলোতে তো,( আমার জন্য বিধাতার কাছে প্রাথনাময়ী)তোর হাত দুটো স্পর্শ সাথে সাথে আমার জন্য ভালোবাসাও থাকে তাই। -হয়তোবা,এইগুলো আমার জন্য এক একটা মুক্ত শ্বাসরে। -ধুর বোকা তোর মুক্ত শ্বাস নাহ, আমার জন্য মুক্ত শ্বাস.. -হ্যাঁ জানিতো,কিন্তু আমার আর তোর হৃদস্পণ্দন আলাদা নয়। -হুম,আমার #মৃত_দেহের আপ্সরিক আত্না তো তোর মাঝেই বন্দি। -জানিস তোর সাথে প্রত্যহ এইখানে এসে, তোর #কবরের পাশে বসে কথা বলি দেখে সবাই বলে "আমি নাকি মানুসিক রোগী।" একা একাই নাকি বকবক করি! -তুই তাদের কিছু বলিস নাহ?? -কি আর উত্তর দিবো? ঐ গুলোতো মানুষরূপি জড়বস্তু.. তোর আর আমার বড্ড ভালোলাগার খুলশুটি গুলো বোঝার যোগ্যতা নেই ওদের..


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬১৪ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • মাহমুদুল হাসান
    User ৪ বছর, ২ মাস পুর্বে
    Nice

  • তামিম
    User ৬ বছর, ৫ মাস পুর্বে
    nice