বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

পাগল ভালবাসা ২

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান টি.বি তৌহিদ (০ পয়েন্ট)

X ___একটা ছেলে একটা মেয়েকে প্রপোস করলো। --মেয়েটি ছেলেটা কে পাত্তাই দিলো না, ছেলেটি বলল আমি তোমাকে একশো দিন সময় দিলাম, তুমি ভেবে দেখ, আমি এই একশো দিন তোমার বাসার সামনে থাকবো, এবং তোমার জন্য অপেক্ষা করবো। এই বলে ছেলেটি চলে গেল, পরদিন থেকে ছেলেটা সেই বাসার সামনে অপেক্ষা করতে লাগলো। এভাবে ৯৯দিন চলে গেল। মেয়েটি ছেলেটাকে ভালোবেসে ফেললো,আজ একশো দিন পূর্ণ হবে, মেয়েটি আজ ছেলেটাকে ভালোবাসার কথা বলবে, সে বাসার সামনে গেল, কিন্তু সেখানে ছেলেটাকে দেখলো না, সেখানে একটা চিঠি পেল.... . "আমি সত্যি তোমাকে অনেক ভালোবেসে ছিলাম, আমি বিশ্বাস করতাম তুমি আমার কাছে আসবে, আমি যখন তোমার বাসার সামনে ঘুর ঘুর করছিলাম, তখন তোমার পাশের বাসার মেয়েটা আমাকে ফলো করছিলো, একমাস যাওয়ার পর সে আমাকে অফার করলো, আমি তাকে তোমার কথা বললাম, সে তারপরও আমাকে পেতে চাইলো। . আমি তাকে কিছুই বললাম না, যখন বৃষ্টি হচ্ছিল তুমি হয়ত গায়ে কম্বল দিয়ে শুয়ে আছো, তখন তোমার পাশের বাসার মেয়েটা আমার জন্য ছাতা এনেছে, তার চোখে লুকানো পানি আমি দেখেছি, তুমি একবারও বের হয়ে দেখনি, আমি কেমন আছি। আমি তোমার মতো সার্থপর হতে পারিনি, আমি আজ আমার সত্যি কারের ভালোবাসার মানুষটাকে পেয়েছি, তোমার কাছে আমার কোনো দাম নেই, কিন্তু ওর কাছে আমার দাম অনেক, তাই আমি আমার ভালোবাসার মানুষ টার কাছে চলে গেলাম। ভালো থেকো, চিঠিটা পড়ে মেয়েটি কাঁদতে লাগলো। আমি সত্যিই বোকা, তোমাকে আমি প্রথম দিন থেকে ভালোবেসেছি, কিন্তু বলিনি, আমার প্রতি তোমার ভালোবাসা কতটুকু পরিক্ষা করার জন্য। আমি বুঝিনি তুমি অন্যকারো হয়ে যাবে। তুমি ফিরে এসো, আমি তোমাকে সত্যি অনেক ভালোবাসি। মেয়েটি কাঁদতে লাগলো, কিন্তু অনেক দেরী হয়ে গেছে --- ভালোবাসার মানুষ টাকে পরিক্ষা করা ভালো, কিন্তু এমন পরিক্ষা করো না যাতে পরে তোমাকে কাঁদতে হয়,....


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭৪১ জন


এ জাতীয় গল্প

→ পাগল ভালবাসা (Heart Touching)
→ পাগলীর ভালবাসা
→ ভালবাসার পাগলী
→ নিশির পাগলামী অথবা একটি ভালবাসার গল্প
→ পাগলীর ভালবাসা
→ ভালবাসা না পাগলামি
→ আমি যে পাগল, ওগো তোমার ভালবাসায়

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Ishika
    User ৪ বছর, ৭ মাস পুর্বে
    হাহাহাহা।