বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

কল্পনা-বিলাসিনী

"ছোট গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রিয়াদুল ইসলাম রূপচাঁন (০ পয়েন্ট)

X ভেবেছিলাম খুব সকালে ঘুম থেকে ওঠব... না তা আর হলো না ... আজ ও উঠতে উঠতে ১0 টা বেজে গেল প্রতিদিন যে রকম হয় আজ ও তার ব্যতিক্রম হলো না। আজ একটা স্পেশাল দিন তাই সব কিছুই স্পেশাল মনে হচ্ছে... ফ্রেশ হয়ে হালকা নাস্তা সেরে দ্রুত বেরিয়ে পড়লাম । আমার সামনে একটা মেয়ে বসে আছে অনেকক্ষন ধরে ... মেয়েটা একা ... দেখে মনে হচ্ছে কারো জন্য অপেক্ষা করছে কারন মেয়েটা বার বার হাত ঘড়ি দেখছিল । এভাবে কাটছিল সময় ... হঠাত দেখলাম কিছু খারাপ ছেলের নজর পড়েছে মেয়েটার দিকে... তাই এগিয়ে গেলাম মেয়েটার দিকে... মেয়েটার কাছে গিয়ে দাড়াতেই মেয়েটা আমার দিকে তাকাল এক রাশ বিরক্তি নিয়ে । মেয়েটা একটু শ্যামলা প্রকৃতির... চুলগুলো এলোমেলো... লাল রঙের শাড়ি পড়েছে... খোপায় পড়েছে লাল গোলাপ... খুব সুন্দর করে সাজগোজ করেছে... খুর সুন্দর লাগছে দেখতে... দেখলে যে কোন ছেলেই মেয়েটির প্রেমে পড়ে যাবে। আমি হটাত্ করে বললাম -আপনি কি কারো জন্য অপেক্ষা করছেন ? -আপনাকে কেন বলব ? -না অনেকক্ষন ধরে একা একা বসে আছেন । -তাতে আপনার সমস্যা কি ? -না আমার মনে হচ্ছে আপনি যার জন্য অপেক্ষা করছেন সে এসে ফিরে গেছে । -মানে কি আর আপনি কি করে জানলেন ? -আপনি যখন ফোন দিলেন তখন দেখলাম একটা ছেলে পকেট থেকে ফোন বের করল... ছেলেটা আপনার কাছে এসে কিছুক্ষন দাড়িয়ে থেকে আপনাকে দেখে চলে গেল... আজ কি আপনাদের প্রথম দেখা করার কথা ছিল ? -হ্যা আজ ই আমাদের প্রথম দেখা করার কথা ছিল । আচ্ছা ও কি কালারের শার্ট পড়ে এসে ছিল ? -লাল কালারের শার্ট -হ্যা । ওর তো লাল শার্ট ই পরে আসার কথা ছিল । দেখতে কেমন ? -আমিতো ভাল করে খেয়াল করিনি তবে কিছুটা আমার মতোই । আমার মতো উচ্চতা,গায়ের রঙ ও আমার মতোই । -কি বলছেন এসব ...না ও এমন হতে পারে না... আপনার মতো কালো, খাট ও হতেই পারে না । আমার ভালোবাসার মানুষ হবে অনেক সুন্দর আর অনেক লম্বা। -কিন্তু আমি তো শুনেছি প্রেমিকাদের কাছে তার প্রেমিক সব সময় ই সুন্দর । -হতে পারে । কিন্তু আমার প্রেমিক আমার মনের মত হতে হবে আমি যে রকম চাই সে রকম হতে হবে । এই কথাগুলো শোনার পর আমি চলে এলাম পার্কের বাইরে...পকেট থেকে সাইলেন্ট করা মোবাইল বের করে দেখি ৭৯ টা মিসকল। আমি ফোন দিলাম -হ্যালো -তুমি কোথায় ? -পার্কের বাইরে । -পার্কের বাইরে কি কর?তাডাতাড়ি ভেতরে আস।আমি কতক্ষন ধরে একা একা বসে আছি। -আমি তো ভেতর থেকেই বাইরে আসলাম এইমাত্র । একটু আগে যার সাথে কথা বলছিলে ওটা ই আমি । তুমি থাকো তোমার মত আর খুজে নিও তোমার মনের মত কাউকে... ভালো থেকো । আর আমিও হাটতে থাকলাম সামনের দিকে আমার মনের মত কাউকে খুজে পাবার আশায় ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২২৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now