বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

ভালো থেকো তুমি

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Forhad Ali (০ পয়েন্ট)

X যখন তোমায় নিয়ে ভাবতে বসি তখন আমার পৃথিবীটা সেখানেই থমকে যায়। মনে একটা প্রশ্ন জাগে তুমি কি সেই তুমি যার জন্য আমার অস্তিত্ব বিলীন করতে ও দ্বিধা করি নি? ভাবতেই অবাক লাগে কি পেয়েছ আমায় এই অবিরাম কষ্টের সাগরে ভাষিয়ে। হয়তো অনেক কিছুই নয়তো কিছুই নয়। আচ্ছা বলতো তুমি কি পারবে অন্য কাউকে সুখী করতে? মনে হয় পারবে। তা না হলে কি আমার হাতটি ছেড়ে দাও অন্য একটি হাত ধরবে বলে। জানো তুমি চলে যাওয়ার পর এখন সব কিছুই অচেনা মনে হয়। কাউকেই আর সহজে বিশ্বাস করতে পারি না। হাসতে ও পারি না আগের মতো । নীরবতা আর একাকীত্বে ভরপুর আমার জীবন। চারপাশটা এখন ভেলা ভূমি ছাড়া আর কিছুই মনে হয় না। তোমার স্মৃতি গুলো প্রতিনিয়ত আমায় কাঁদায়। তবে ভেবো না, আর বেশী দিন তোমার জন্য কান্না করতে হবে না। কারন খুব কাছ থেকেই দেখছি কিভাবে জীবন প্রদিপ নিভে যাচ্ছে। সত্যিই খুব মিস করবো তোমায়। আচ্ছা একটা কথা বলবে কিভাবে এতো তাড়াতাড়ি স্মৃতির পাতা থেকে অতীত কে মুছে ফেলতে পেরেছো? এতোটা স্বার্থপর কিভাবে হয়ে গেছো। ও বিরক্ত হচ্ছ । আচ্ছা বিরক্ত করবো না । ভালো থেকো তুমি।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৬৫ জন


এ জাতীয় গল্প

→ ভালো থেকো তুমিও
→ ♥ভালো থেকো তুমি♥
→ সেদিনও চেয়েছি।আজও চাই ভালো থেকো তুমি।

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • ••RiHa••
    User ৫ বছর, ১০ মাস পুর্বে
    দারুণ ...