বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রিয় মৃন্ময়ী

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান টি.বি তৌহিদ (০ পয়েন্ট)

X আজ অনেকদিন হল তোমায় দেখিনা। তুমি কি এখনো আগের মতোই আছো?? জেদী, অভিমানী, আহ্লাদী!! নাকি সময়ের বিবর্তনে বদলেছে তোমার চারিত্রিক উপাধি!! . জানো আজকাল কোনকিছুতেই যেন আর মন বসে না!! বারে বারে শুধু কালের বিবর্তনে হারিয়ে যাওয়া সেই পুরনো স্মৃতির হাওয়া বয়ে যায় আমার শুন্য হৃদয়ে। . তোমার সেই ভূবন ভোলানো হাসি-মাখা চাঁদ বদনের দৃশ্যপট চোখের সামনে প্রতি মূহুর্তে ভেসে উঠে। তোমার সাথে কাটানো প্রতিটা আবেগঘন মূহুর্তের মায়া আমি এখনো কাটাতে পারি নি। জানিনা কখনো পারবো কিনা?? . আচ্ছা তোমার কি এসব মনে পড়ে?? . তোমার মনে আছে? আমাকে একটি লাল গোলাপ দিয়েছিলে! সেটি এখনো আমি সযত্নে বইয়ের ভাজে রেখে দিয়েছি। এতদিন পর হয়তো তুমি সেটা চিনতে পারবে না। সেটার আগের রুপ যে আর নেই!! তবে আমি কিন্তু সেই ফুলটির গন্ধ এখনো পাই। যতবার ফুলটা স্পর্শ করি কেন যেন মনে হয় তোমাকেই স্পর্শ করি। ফুলের গন্ধের সাথে তোমার শরীরের গন্ধের অনেক মিল খুঁজে পাই।। . জানি কিসব আবোল-তাবোল বকছি। তোমার সাথেই যত কথা বলতে পারতাম। এখন আর ততটা পারি না। কিছু বলতে গেলেই কথা খুঁজে পাই না। তুমি কি যেতে যেতে আমার শব্দগুলোও নিয়ে গেলে?? . আচ্ছা, তুমি কি এখনো বৃষ্টি দিনে আমার কল্পনার আহ্লাদী নায়িকাদের মত বৃষ্টি বিলাস করো?? পূর্ণিমার চাঁদ দেখতে কি এখনো মধ্যরাতে ছাদে শ্বেত কাপড়ে অবস্থান করো?? শিশির ভেজা ঘাসে কি খালি পায়ে হাঁটো? . আমারও খুব ইচ্ছে করে শীতের সকালে তোমায় নিয়ে খালি পায়ে তোমার হাতটি ধরে শিশির ভেজা ঘাস পদদলিত করবো। আর তুমি উষ্ণতা খুঁজতে গিয়ে আমার বুকে মুখ লুকাবে।। . আর তোমার সাথে বৃষ্টি বিলাস করা? সেতো আমার মনের কোণে লুকানো সঞ্চিত ইচ্ছা। যার অপেক্ষা আমি আজো করি।। . অনেক অভিমান হয়তো আমার বিপরীতে তুলে রেখেছো। কিছুটা ঘৃণাও হয়তো থাকতে পারে!! আমারও কিন্তু অনেক কষ্ট জমা হয়ে আছে। কিন্তু সেটা তখন আর প্রকাশ করি না, কষ্টকে লুকিয়ে রাখতে শিখেছি। . মাঝে মাঝে ভাবী আবার হয়তো কোন এক স্বপ্নিল ভবিষ্যতে আমরা আবার একত্রিত হব। যেখানে পুরনো ক্ষতগুলো আর বিরাজমান থাকবে না! . যেখানে তুমি-আমি মিলে গড়বো কোন এক কবির কল্পরাজ্যের স্বপ্নিল নগরী।।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৬০০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now