বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

লুতফর স্ত্রি

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Md Tuhin (গ্যাংস্টার) (০ পয়েন্ট)

X আপনারা নিশ্চিত ভিন্ন গল্প সুনতে চান তাই এক ভিন্ন ভুতের গল্প নিয়া আমিা হজির! : গরিব ঘরের ছেলে লুতফর সবে মাত্র বিবাহ করিয়াছেন। স্ত্রি খুব জটিল কি বলিব!! কাম কাজ ঘরগুছান, শশুর শাশুড়িদের দেখা শুনা, কিন্তু দু এক দিন একটু পাগলামি করছে সে নেয়েই লুতফর একটু চিন্তিত মানে : কখনও রাতে বাড়ি হতে বাহির হলে আসে ফোজরে! আর যখন বাড়ি আসে তখন পেট একদম মোটা সকালে কিছু খায় না লুতফর স্ত্রি!! আর কিছু দিন ধরে আরও কিছু অবাস্তব কান্ড সুরু যেমন : পায়খানায় যায় পানি নেয় না!! (ছিঃছিঃ) আর মাটিতে রাতে সুতিয়া থাকে!!! ভাতে রান্নার সময় ড্রেনের পানি মিশ্রিত করে!!!! (অবাস্তব) . একদিন লুতফর আমার বাড়ি আসে . আমি : আরে লুতফর তুই কি করিস?? . দেখি লুতফর কাদছে . আমি : আরে কাদিস কেনে?? . লুতফর : তুহিন মোর বউ পাগলি হইছে!! . আমি : কেন কি করেসে?? . লুতফর আমাকে সব খুলে বলল . আমি : আরিব্বাস তে তুই কি ভাত খাস?? . লুতফর : আরে না হোটেল থেকো ভাত আনিবা হয়!! . আমি : তাহলে তুই জসিমুদ্দিন পুর ইউসুপ্পাড়া (ছদ্মনাম) যাস এক মহান কবিরাজ আছে . লুতফর : ঠিক আছে কিন্তু তুইও ছোল?? . আমি : ঠিক আছে চল . আমরা তেরমাইল গোড়েয়া পার হইয়া কবিরাজ বাড়ি গেইলাম (বাকি পরের দিন) (আর এইসব আসল না) লেখক : তুহিন (ছদ্মদেশী)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩৭৩ জন


এ জাতীয় গল্প

→ লুতফর স্ত্রি

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Md Rayhan Kabir Reyad
    User ৬ বছর, ৭ মাস পুর্বে
    খোকন ভাইয়া আপনার নামের,"শেখ"বানানটাই তো ভুল।

  • মোঃ খোকন সেখ
    User ৬ বছর, ৭ মাস পুর্বে
    বাংলা বানান গুলো শুদ্ধ হলে আরও ভাল হত। ধন্যবাদ।