বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রেতাত্মার জবান-বন্দি ! 

"ভৌতিক গল্প " বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Shayer Ahmed (০ পয়েন্ট)

X প্রায় তিন-মাস হতে চলেছে শহরে নেমে এসেছে ভয়ংকর নিস্তব্ধতা l একটা ভূতুড়ে পরিস্থিতি গ্রাস করেছে পরিবেশটাকে l সকলের চোখে-মুখে সু-স্পষ্ট আতঙ্ক l সন্ধ্যা নামলেই মরুভূমির মতো জনশূন্য হয়ে যাচ্ছে পুরো-শহরটা l নিতান্ত প্রয়োজন ছাড়া কেউ বাইরে থাকছেনা l টেলিভিশন চ্যানেল-গুলো ক্রমাগত প্রতিবেদন প্রচার করে চলেছে : ' খবরে প্রকাশ, গত তিন-মাস ধরে যে মর্মান্তিক সিরিয়াল হত্যা-কান্ড ঘটে চলেছে কোন ভাবেই তার কোন রহস্য-জট উন্মোচন করা যাচ্ছেনা l একের পর এক অতি-সুক্ষ ভাবে ঘটে চলেছে দানবীয় হত্যা-যজ্ঞ ! কে সেই ভয়ংকর অপরাধী ! কার জিঘাংসার শিকার হচ্ছে মানুষ-জন ! তার উদ্দেশ্য-ই বা কি ! আমরা জানতে চাই, আমরা চাই এই রহস্যের সমাধান হোক l পুনরায় ফিরে আসুক প্রাণ-চাঞ্চল্য নাগরিক-জীবনে l অনাকাঙ্খিত আর কোন অপ-মৃত্যু চাইনা আমরা l সংশ্লিষ্ট মহলের সু-দৃষ্টি কামনা করছি অনতিবিলম্বে l ' সর্ব-প্রথম হত্যা করা হয় শহরের বেশ নামি-দামি একজন ডাক্তারকে l শহরের পাশ দিয়ে যে রেল-লাইন গেছে তার ওপর খুব ভোরে আবিষ্কার করা হয় তার পড়ে থাকা নিথর মৃত-দেহ l গলার দুই-পাশে ছিলো দুটো গভীর ক্ষত l ধারালো দাঁতের দংশন বলেই মনে হয়েছে ওটা l এরপর, পাওয়া গেলো পুলিশের একজন ঊর্ধ্বতন কর্ম-কর্তার লাশ l হত্যার ধরণ একই-রকম l পুলিশ ব্যারাকের খুব কাছেই পড়ে ছিলো তার দেহ-খানা l অতঃপর, নামে-বেনামে একই ভাবে ঘটে চলেছে একের পর এক হত্যা-কান্ড, একই কায়দায় l আইন-শৃঙ্খলা বাহিনী এর কোন কূল-কিনারাই করতে পারছেনা l পুলিশের স্পেশাল ব্রাঞ্চ কিংবা ডাক-সাইটে গোয়েন্দা সংস্থা-গুলো একেবারেই অন্ধকারে রয়ে গেছে l অবশেষে, কিছুটা হলেও অবসান হয় এই নারকীয় রহস্যের l কোথা-থেকে যেন একটা গায়েবি বার্তা পৌঁছে যায় টেলিভিশন চ্যানেল, পত্র-পত্রিকা এবং বিভিন্ন সংবাদ মাধ্যম-গুলোতে : " আমি শিউলি, বাবা আদর করে ডাকতো শিউলি-মালা l মাত্র দশম-শ্রেণীতে উঠেছি তখন, কতোই আর বয়স হবে ! আমি একটু চঞ্চল বেশিই ছিলাম, খেলা-ধূলা আর ছোটা-ছুটিতেও ছিলাম সেরা l কিন্তু আমার সেই উচ্ছলতা কেড়ে নিলো শকুনের দল l হায়েনার মতো খুবলে-খুবলে খেলো আমার অস্থি-মজ্জা l আমাকে বাঁচতে দিলোনা এই পৃথিবীর বুকে l সেদিনের কথা ভুলতে পারিনা কোন-ভাবেই l বৈশাখ মাস ছিলো l বিকেল-বেলা যখন স্কুল ছুটি হলো, চারিদিকে ভয়াবহ অন্ধকার করে শুরু হলো প্রচন্ড কাল-বৈশাখী ঝড় l স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে অনেক বড় একটা মাঠ পেরোতে হয় l ঝড় বইছে তখন, গুড়ি-গুড়ি বৃষ্টিও ছিলো l মাঠের ঠিক মাঝ-বরাবর যখনই গিয়েছি আমি, হঠাৎ করেই কয়েকজন গুন্ডা-মতো লোক আমার সামনে এসে হাজির হয় l আমাকে ঘিরে ধরে তারা l আমি গুনে দেখলাম, সংখ্যায় তারা ছয় জন l তারা আমাকে নিয়ে বিভিন্ন অশ্লীল কথা বলতে থাকে : ' মাল টা কিন্তু জটিল ! হেভি মজা হবে আজ !' তারা আমাকে পাঁজাকোলা করে মাঠের পাশেই একটা পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায় l আমি আকাশ-বাতাস কাঁপিয়ে চিৎকার করতে থাকি : ' বাঁচাও, কে আছো আমাকে বাঁচাও !'  আমার চিৎকার কারও কানেই পৌঁছেনা l আসলে ঝড়-বৃষ্টির মধ্যে বাইরে সে সময় কোন লোক থাকার কথাও ছিলোনা l আর মাঠের আশে-পাশে কোন ঘর-বাড়িও ছিলোনা l তারপর, আমার শেষ-সম্বল সম্ভ্রম-টুকু কেড়ে নেয় ওরা পশুর মতো ! একে-একে ছয় জন !  উহ ! কি বীভৎস ! আমার কথা বলার কোন শক্তি ছিলোনা l শুধু গোংরাতে থাকি আমি l রক্তে ভেসে যায় আমার সারা শরীর l মরার মতো পরে থাকি আমি ! তারপর, আমাকে মৃত ভেবে ওরা সন্ধ্যার দিকে মেইন রাস্তার ধারে ফেলে রেখে চলে যায় l কিছু-ক্ষণ পর একটা গাড়ি থামে আমাকে দেখে, আমি বেশ বুঝতে পারি l গাড়ি থেকে নেমে আসেন এক ভদ্র-লোক (!), আমার বাবার বয়সী l  আমাকে বলেন, ---" কি হয়েছে তোমার ? এখানে কি করে আসলে ?" আমার কথা বলার শক্তি ছিলোনা, আমি ইশারায় তাকে ঘটে যাওয়া ঘটনা বোঝানোর চেষ্টা করি l  সে বলে, ''বুঝতে পেরেছি, আমি সব ব্যবস্থা করছি l হাসপাতালে নিয়ে যেতে হবে তোমাকে l আর কোন চিন্তা নেই তোমার l" একটু হলেও হাফ ছেড়ে বাঁচি আমি l আর ভাবি, বোধহয় সৃষ্টি-কর্তাই তাকে পাঠিয়েছেন আমাকে উদ্ধার করার জন্যে l আবার ভাবি, সত্যিই কি ঈশ্বর বলে কিছু আছে ? যদি থেকেই থাকে, তবে তখনই কেন রক্ষা করলোনা আমাকে ? ভদ্র-লোক আমাকে তার গাড়িতে তোলেন l কিন্তু বিধি বাম ! হাসপাতালের কথা বলে তিনি আমাকে তার পরিচিত এক আবাসিক হোটেলে নিয়ে যান l একটা কক্ষে প্রবেশ করেন আমাকে নিয়ে l হাসপাতাল কোথায় জানতে চাইলে বলেন, ' তুমি বসো, আমি এখনই ডাক্তার ডেকে নিয়ে আসছি l' কিছু-ক্ষণ পরে এসেই আমার উপর ঝাঁপিয়ে পড়েন, বাবার মতো লোকটা ! সারা-রাত ধরে ভোগ করেন আমাকে যথেচ্ছা-ভাবে l আমি মূর্ছা যাই বার-বার l অবশেষে, ভোর-বেলায় গাড়িতে উঠিয়ে একটা হাসপাতালের বারান্দায় আমাকে ফেলে রেখে চলে যান l হাসপাতালের নার্স, আয়ারা মিলে আমাকে ভেতরে নিয়ে যায় l পরে আমাকে ভর্তি করা হয় বিশেষ ইউনিটে l পরের-দিন সন্ধ্যায় কর্তব্য-রত চিকিৎসক আমাকে ডেকে পাঠান তার চেম্বারে, ভিকটিমের যাবতীয় টেস্ট করার কথা বলে l কিন্তু বিপদ আমার শিরায়-শিরায় ! সুযোগ পেয়ে তিনিও আমাকে ধর্ষণ করেন ধর্ষণ করেন এক-দফা l বলেন, এ বিষয়ে যেন কাউকে কিছু না বলি আমি l সবশেষে, পুলিশ আসে l বিস্তারিত জানার জন্যে সাথে করে নিয়ে যায় আমাকে থানায় l এবং, রক্ষক-ই যে ভক্ষক ...আরেকবার প্রমাণ করেন তিনি l তদন্তকারী কর্ম-কর্তাও ধর্ষণ করেন আমাকে l চূড়ান্ত প্রহসন তখনও অপেক্ষা করছিলো আমার জন্যে l ডাক্তার আর পুলিশ মিলে রিপোর্ট তৈরী করেন যে, ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি ! এবং তারপর ছেড়ে দেন আমাকে l তখন আর কোথায়, কার কাছে যাবো আমি l সব হারিয়ে নি:স্ব আমি l আমি চলে যাই রেল-লাইনের কাছে l অপেক্ষা করতে থাকি রাতের শেষ ট্রেনটার জন্যে l কতো-গুলো নর-পশু বাঁচতে দিলোনা আমাকে l আমি আত্মাহুতি দিতে বাধ্য হলাম l সেই থেকেই প্রেতাত্মা আমি ! রক্তের নেশায় উন্মাদ হয়ে যাই l প্রতিদিন মানুষ-রুপি পশুদের রক্ত দিয়ে হাত না রাঙালে শান্তি পাইনা আমি l যুগ-যুগ চলবেই আমার নৃশংসতা l তোমাদের ধরা-ছোঁয়ার অনেক বাইরে আমি l নপুংসুক পুরুষের দল, এখনও সময় আছে সাবধান হও !


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪৯৩ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • বকুল রায়
    Golpobuzz ৪ বছর পুর্বে
    বুঝলাম

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • নাইম
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    vhaloi

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow

  • drak knight
    Guest ৬ বছর, ৭ মাস পুর্বে
    wow