বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

মিষ্টি মধুর সম্পর্ক

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Merina Afrin Mou (০ পয়েন্ট)

X এই তুই আমার সাথে আর কথা বলবি না.....তুসি কেন রে... প্রেত্নী, তোর সাথে কথা না বলেলে মনে হয় আমার পেটের ভাত হজম ভবে না।......লিয়ন ....আচ্ছা আমি চলে গেলে তোর কষ্ট হবে না? .....একটুও কষ্ট হবে না, বরং তুই চলে গেল আমি অনেক শান্তিতে থাকতে পারবো। . . কথা হচ্ছিলো তুসি এবং লিয়নের মধ্যে, ওরা দুজন ছোট্ট বেলার বন্ধু, মানে ক্লাস সেভেন থেকে এক সাথে লেখাপড়া করে বড়ে হয়ছে, বড় হয়েছে বললো ভুল হবে কারণ ওদের কাযর্কালাপ দেখতে কেউ কলবে না তুসি এবং লিয়ন কলেজে পড়ে, সবাই ভাববে তারা কিন্ডারগার্ডেন এর বাচ্চা। . . . এইতো কিছুদিন আগে ওদের মাঝে মাঝে ঝগড়া লেগে কি কান্ড বেঁধেছিল শয়তানটা। তুসির বাবা একজন সরকারী চাকুরীজীবী। দীর্ঘ চাকরী জীবনের শেষের দিকে তার পোস্টিং হয় নিজ জেলা পাবনাতে, এতোদিন লিয়নদোর বাসায় ভাড়া থাকতে তুসিসহ ওর পরিবার। আজ তারা এখান থেকে চলে যাবে।সেই কথাটা আজ জানাতে এসেছিল লিয়নকে, কিন্তু তুসির কোনো কথা পাত্তা দিলো না। . . . তাই রাগে অভিমানে যাওয়ার সময় লিয়নকে বলো যায়নি।কোচিং থেকে বাসায় এসে লিয়ন ঘুমাচ্ছে স্যন্ধা হয়ে গেছে, কিন্তু আজ তাকে কেউ ডেকে তুলে দেয়নি, যেখানে প্রতিদিন স্যন্ধায় সময় ঘুমানো ঠিক না বলে, একশত কথা শুনিয়ে তুসি ডেকে তুলতো লিয়নকে। . . একটু পর তাই তুসির খোঁজ নিতে তাদের বাসায় যায়, কিন্তু বাসায় তালা দেখে অবাক হয়, পরের আম্মুর কাছে জানতে পারে তুসি তার পরিবার নিয়ে তাদের গ্রামের বাড়ি চলে গেছে। . . . আজ সাত দিন হলো তুসি নেই, কোনো কথা হয়নি, না বলো চলে যাওয়ার জন্য অভিমান করে লিয়নও তুসিকে কোনো ফোন দেয় না। কিন্তু আজ যে তুসিকে খুব মনে পড়ছে লিয়নের, আজ খুব মিস করছে, মনে হচ্ছে তার হৃদয় তা সাথে নেই। . . রাতটা কোনো মতো পার করে দিয়ে আম্মুর কাছে থেকে ঠিকানা নিয়ে রওনা হয় পাবনার উদ্দেশ্য, তার তুসিকে এক নজর দেখতে, .. আন্টি তুসির রুম কোনটা? ডান পাশের কর্ণারের রুম। বলার সাথে সাথে রুমে গিয়ে তুসির হাতটা উল্টিয়ে কাধেঁর উপর নিয়ে ..... বল আমাকে ভালোবাসবি, জানিস তুই চলে আসার পর আমার একটা রাতও ঘুম হয়নি, কলেজে করা হয়নি, খেতে পারিনি সারাক্ষণ তোর কথা ভাবচ্ছি জানিস কোনো? ....আমি জানবো কিভাবে? আমার হাত ছাঁড় আমা ব্যথা লাগছে। ....তুই আমার মনে যে ব্যথা দিছেছিস তার একটু শোধ নেই, আম্মু বলে ডাক দেয় তুসি... এ সময় তুসি হাত ছেঁড়ে এবার মুখ চেঁপে ধরে, বল তোর এই পাগলটারে বুকে টেনে নিবি, আমার রাজকুমারী হব? .....আরে গাধা কতদিন ধরে এই কথা তোকে বুঝানো চেষ্টা করছি কিন্তু তুই বুঝিস নাই। আমি তোকে অনেক ভালোবাসি,। এ কথা বলার সাথে সাথে বুকে মাঝে শক্ত করে রাখ লিয়ন, সুন্দর করে কপালে চুমু দেয়।শুরু হয় লিয়ন, তুসি মুধুর সম্পর্ক। .


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৭০৭ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Merina Afrin Mou
    Golpobuzz ৬ বছর, ৯ মাস পুর্বে
    Golpota tomar valo legese tai thanks

  • Fahmida
    Golpobuzz ৬ বছর, ৯ মাস পুর্বে
    Mou apu golpota onk sundor.