বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

প্রথম ভালোবাসা

"ছোটদের গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান S M Fahim Ahmed (আম্মুর রাজপুত্র) (০ পয়েন্ট)

X আমি সেই সুতো হব যে তোমাই আলোকিত করে নিজেই জ্বলে যাব। তাহসানের এই গানটি ছেলেটি শুনছে। হঠাৎ করে ক্রিংক্রিং শব্দ শুনে ছেলেটি মোবাইলের স্কিন এ তাকিয়ে দেখে একটা Whatsapp A Sms আরছে Hi অপরিচিত Number বলে সে Reple দেয় নি । পরের দিন সেই একই Number থেকে একই Sms HI একটু পরে আবার একটা Sms এইযে কথা বলেন না কেন ? তখন ছেলেটি Answer দেয় কে আপনি ? ওপাশ থেকে Answer অাসে আমি সানজিদা। মেেয়টি ছেলেটিকে Prosno করে আপনি কি Suhel ? ছেলে: জি না। মেয়ে: তাহলে আপনার নাম কি ? ছেলেটি : মামুন। মামুন: আপনি কি করেন ? সানজিদা : আমি ঘড় সাজাই। মামুন : মানে ? সানজিদা : আমি বিবাহিত। মামুন : ও। এভাবেই তাদের পরিচয় । নিয়মিত তাদের Whatsapp এ কথা হতে থাকে । একটা সময় ছেলেটি বুঝতে পারে যে মেয়েটির মনে খুব কষ্ট। সে মেয়েটির কাছে সব জানতে চায়। মেয়েটি তার অতীত Somporke সব কিছু খুলে বলে। সব কিছু শুনে ছেলেটি মনে মনে খুব কষ্ট পায়।একদিন মেয়েটি ছেলটির Picture Chai । ছেলেটি তার ছবি দেয়। মেয়েটিও তার ছবি ছেলেটিকে দেয়। মেয়েটিকে প্রথম দেখাতেই ছেলেটির ভাল লেগে যায়। যাকে বলে প্রথম দেখাতেই ভালবাসা। কিন্ত মেয়েটিকে সে ভালবাসার কথা বলতে গিয়েও বলতে পারে না । ছেলেটি ভাবে সে বিবাহিত কেমন করে তাকে ভালবাসার কথা বলি। কিন্তু ভালবাসার কথাতো মনের মাঝে বেধে রাখা যায় না। একটি সময় ছেলেটি তার মনের কথা মেয়েটিকে খুলে বলে। কিন্তু মেয়েটি কিছুতেই তার প্রপ্রোজালে রাজি হয় না। তার ঘর সংসার আসে সে বিবাহিত সে তাকে আবারো মনে করিয়ে দেয়। সে ছেলেটিকে বার বার বলে তার সাথে জীবনতা জড়ালে সে কষ্ট ছাড়া কিছুই পাবে না। কিন্ত ছেলেটি তার ভালবাসার কথা বার বার মেয়েটিকে বলে। একটা সময় মেয়েটি তার প্রতি এত ভালবাসা দেখে মেয়েটি ছেলেটিকে ভালবেসে ফেলে। এভাবেই শুরু হয় তাদের নতুন Realation. সারাদিন অনেক রাত পযন্ত তাদের প্রতিদিন Wahatsapp A কথা হতে থাকে। আর ফোনে তারা ৪_৫ মিনিট কথা বলতো। মাঝে মাঝে তাদের মাঝে রাগ অভিমান ঝগড়া হত। আবার একটু পরে তারা মিল হয়ে যেত। বেশ ভালই চলছিল তাদের রিলেশন। হঠাৎ করে তার অতীতটা তার সামনে এসে যায়। তার Shosur বাড়ীর লোকজন তার অতীত এর কথা জেনে যায় । তাকে সবাই ভুল বোঝে। মেয়েটিকে তার বাবার বাসাই পাঠিয়ে দেয়। এইদিকে মেয়েটি ছেলেটিকে আগের মত সময় দিতে পারে না। ছেলেটির খুব কষ্ট হয় কথা বলতে না পারাই। এক একটা দিন যেন এক একটা বছর মনে হয়। ছেলেটি খুব আনমনা হয়ে থাকে। কিছুই তার লাগে না।ছেলেটি মেয়েটির জন্য নীরনে বসে অনেক কাদে। তা বোঝার ক্ষমতা এই পৃথিবীর কারো নেই। খুব খারাপ সময়ের মধো দুজনেই সময় পার করছে। ছেলেটির সাথে মেয়েটির কয়েকদিন পর পর কথা হত। অনেব দিন যাওয়ার পর মেয়েটাকে তার Shosur বাড়ীর লোকজন তাদের ভুল বুঝতে পেরে তাকে মেনে নেয়ে । মেয়েটি ছেলেটিকে ফোন করে বলে তার Shosur বাড়ীর লোকজন তাকে আবার মেনে নিছে। মেয়েটি ছেলেটিকে ফোন দিতে না বলে। মেয়েটি তাকে ফোন দিবে বলে সে। কিন্ত মেয়েটি ছেলেটি ১৫ দিন হয়ে যায় তাও ফোন দেয় না। ছেলেটির এদিকে আবারো কষ্টে দিন কাটতে লাগে। একদিন ছেলেটি মেয়েটির বোনের সাথে কথা বলে জানতে পারে যে সানজিদা ভাল আসে। ছেলেটি মনে মনে কষ্ট পায় কারন ছেলেটি ভাবে সানজিদা সবার সাথে কথা বলে কিন্ত তাকে একবারো ফোন দেয় নি। পরের দিন মেয়েটিকে Akta Sms দেয়। মেয়েটি Answer দেয় অামি Busy পরে কথা বলবো। পরে মেয়েটি ছেলেটিকে ফোর দেয় না। আবার ৩ দিন পর ছেলেটি মেয়েটিকে ফোন দেয় মেয়েটি ফোন কেটে দেয়। Sms দেয় Reaple নেই । পরে ছেলেটি মনে মনে ভাবে মেয়েটি তার Husbent কে নিয়ে সুখী থাকতে চায় । তাই হয়ত তাকো Avoide করছে । ছেলেটি মনে মনে ভাবে হয়ত আমি সানজিদাকে ভুলে গিয়ে নতুন ভাবে রিলেশন করে তাকে বিয়ে করে ঘড় সংসার করব। কিন্ত পরন্ত বিকেলে চায়ের কাপ হাতে নিয়ে বাসার ছাদে যখন একা বসে আনমনে সানজিদাকে নিয়ে ভাববে তখন সেটা হবে তার বউকে ঠকানো। সে প্রতারক হতে চায় না। তার প্রথম ভালবাসার জন্য সে যুগ যুগ অপেক্ষা করতে পারবে তবুও মনকে বোঝাতে পারবে আমি প্রতারক নয়। I Love You Sanjida.


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৩০৭ জন


এ জাতীয় গল্প

→ প্রথম ভালোবাসা
→ প্রথম ভালোবাসা
→ আমার প্রথম ভালোবাসা
→ জীবনের পাওয়া প্রথম ভালোবাসা☺☺
→ ভালোবাসার প্রথম প্রহর।
→ প্রথম ভালোবাসা কখনও ভোলা যায় না - শেষ পর্ব
→ প্রথম ভালোবাসা কখনও ভোলা যায় না পর্ব 1
→ প্রথম ভালোবাসার চিঠি
→ আমার প্রথম ভালোবাসা
→ একটি মেয়ের গল্প-"আমার প্রথম ভালোবাসা "
→ জীবন এর প্রথম ভালোবাসা

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Fahmida
    Golpobuzz ৬ বছর, ৯ মাস পুর্বে
    Vaia ami barta pathate parchina.....option pacche na.