বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

"নান্টু ভাইয়ের শো রুম"

"মজার গল্প" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Reza Mahmud (০ পয়েন্ট)

X একদিন নান্টু ভাই ভাবিকে নিয়ে শশুর বাড়ি যাচ্ছে। ট্রেনে উঠতে গিয়ে হোচট খেল। ভাবি বলল-কি?রাত্রের মতো এখানেও? :কি বললা? বলছি,রাত্রেতো ঘরে উঠতে গিয়ে হোচট খেলে আর এখানেও! তারা দুজন সিটে গিয়ে বসল। নান্টু ভাইয়ের মুখে আবার ক' টি দাড়ি আছে। গুনলে ৭টির বেশি আর হয়না। তাদের পাশে আবার ক'জন ছেলে বসল। তারা ভাবলো নান্টু ভাইকে নিয়ে একটু মজা করবে। তাই তাদের একজন বলল- ভাই আপনাকে দেখে একজন সূফি সাধকের মতো লাগছে। আমরা বুঝেছি আপনি একজন খোদা ভীরু পরেহেযগার। তাই আপনার একটি দাড়ি যদি আমাকে দেন তাহলে আমার আর কোন বিপদ থাকবে না। দয়া করে আপনার ১টি দাড়ি দিন! কি?মাত্র ৭টি দাড়ি!তা থেকে আবার চাইছে?তাহলে শশুর বাড়ির লোকে কি বলবে? নান্টু ভাই কিছুতেই রাজি নয়। কিন্তু ছেলেটা তাকে ছারছে না। এই দেখে ভাবি বলল- এত করে যখন বলছে ১টি দাড়ি দাও! বউ বলেছে কি আর করবে। নাদিয়ে উপায় আছে? ঠিক আছে,আমি আপনাকে কিছুক্ষণ পর ১টি দাড়ি দিচ্ছি। কিছুক্ষণ পর নান্টু ভাই লোকটাকে একটা দাড়ি দিল। কিন্তু লোকটা দেখলো তার মুখেতো এখনও ৭টি দাড়ি আছে। :কি ব্যপার ভাই?আপনার মুখেতো এখনও ৭টি দাড়ি। এটা পেলেন কোথায়? এরপর নান্টু ভাই বলল- আরে ভাই,আপনি তো শো রুমে ৭টি দেখেছেন। ওটা তো দিয়েছি আমার গোডাউন থেকে। লোকটা তো বেহুশ!


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৫৯০ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Reza Mahmud
    Golpobuzz ৭ বছর, ৫ মাস পুর্বে
    tnx,, Foysal Mahmud

  • Foysal mahmud
    Guest ৭ বছর, ৫ মাস পুর্বে
    nice