বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

স্বসানে মরার ছাই

"ভূতুড়ে অভিজ্ঞতা" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান Siddharto Bhat Satto(guest) (০ পয়েন্ট)

X এটা যার সাথে ঘটেছে তার নাম মন্টু। তো একদিন গেরামে একজন মারা গিয়াছে। মারা গেলে হিন্দুদের শসানে পোড়ানো হয়। তো ঐ লোকটাকেও শসানে নিয়ে গিয়ে পোড়ানো হয়। মন্টু ছিল সাহসি। সে এসব ভুতে বিশ্বাস করত না। তাই সে একজনের সাথে বাজি নিল যে শনিবার রাতে রাত১২ টার পর শসান থেকে মরার ছাই নিয়ে আসবে। যেই কথা সেই কাজ। সে শনিবার রাতে ১২ টার পর শসানে গেল।যখন সে গিয়েছিল তখন কোনো abnormal কিছু হয় নাই। কিন্তু যখন সে ছাই নিতে হেলেছিল তখন তার পায়ের নিচের মাটি কাপছিল। সে সামনে দেখে যে একটা আগুনের গোলা তার দিকে আসছিল। বলে রাখা ভালো যে ওখানে একটা পুকুর ছিল। সে তখন খুব ভয় পেল। সে ছাই নিতে আর সাহস পেল না। যখন সে পিছিয়ে আসল তখন মাটি আর কাপছে না। তখন সে পুকুরের দিকে তাকাল। সে দেখল পুকুরের পানি টলটল করতেছে মনে হয় বলছিল "তুই এখান থেকে চলে যা। মা হলে তোর মৃতু্্য অবধারিত। সে মনে হয় বুঝতে পেরেছিল এবং সাথে সাথে ওখান থেকে চলে আসে। thanks god ওনার কিছু হয় নাই। তারপর ওনি এসে আৃাদের ঘটনাটা বলেন। কেউ ভুল করেও এরকম কাজ করবেন না।।।।।।।।।। । ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৪২৮ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now