বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

Same Age রিলেশন

"রোম্যান্টিক" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রিয়েন সরকার (০ পয়েন্ট)

X Same Age রিলেশন শোনার পর বেশিরভাগ মানুষের প্রতিক্রিয়া- "Same Age রিলেশনের কোনো Future নাই"..???? অথচ,, আমার মতে এই রিলেশন গুলাই সবচেয়ে বেশি কিউট হয়.. ???? একজন আরেকজনকে তুই তুই করে ডাকা????,, তার বাবা আম্মাকে কৌশলে আব্বা-আম্মা ডাকা????,, সবসময় আগলে রাখা????,, খুনসুটি করা,, টাইম ম্যানেজ করে হলেও একই কোচিং এ পড়তে যাওয়া,, সেটা সম্ভব না হলে কোচিং ছুটির পরে কানে ইয়ারফোন লাগিয়ে বালকটির অপেক্ষা করা আর তাই দেখে বালিকাটির মুচকি হাসি,, কোনো এক বৃষ্টির দিনে দুইজনের রিক্সায় করে ঘুরে বেড়ানো,, পরিচিত কেউ দেখে ফেলবে এই ভয়ে বালিকাটির বালকের পিঠের পিছনে মুখ লুকিয়ে ফেলা.. Crush নিয়ে একজন আরেকজন কে Jealous ফিল করানো আর রাগারাগি.. রাতের পর রাত কাটিয়ে দেওয়া তাদের বিয়ের ছবি কোন কোন পোস এ তুলা হবে আর ছেলেমেয়ের নাম কি রাখা হবে এই ভেবে.. শত মান-অভিমানের পরও নক দিয়ে জিজ্ঞেস করা- "এই,খাইসিস??"???? দু'জনই জানে তাদের ফিউচার এ বাঁধার অন্যতম কারণ হবে তাদের সমবয়স.. তাই মেয়েটার বাসায় যাতে ঝামেলা না করে,, এই ভেবে ছেলেটার প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্যে সিনসিয়ারলি পড়ালেখা করে.. আবার কেউ যখন Same Age শুনে মুখ বাঁকায়????,, তখন মেয়েটির মনে মনে ভাবা,, "হুম... এদেরকেই দাওয়াত দিবো আমাদের বিয়েতে সবার আগে গ্রুপ পিক তুলবো একটা.. ???? বিভিন্ন পেইজে বিভিন্ন ট্রল দেখি,, "১ মিনিট নিরবতা তাদের জন্য যারা মনে করে তাদের Same Age রিলেশন সফল হবে.." অদ্ভুত লাগে!! তাহলে কি এই ইমোশন, এই ফিলিংসগুলো একেবারেই সস্তা?? নাহ!! হয়তো কিছু সম্পর্ক মাঝপথে এসে থেমে যায়.. কিন্তু যারা সম্পর্কটাকে আগলে রাখতে জানে সবার কথাকে তুড়ি মেরে উড়িয়ে দিতে জানে,, তারাই একসাথে কাটায় সারাটা জীবন। তখন লাল চুড়ি পরা হাতটিকে রিস্টব্যন্ড পরা হাতটি ধরে রাখা কভার পিকের ক্যাপশন থাকে,, "তুমি চেয়ে আছো তাই, আমি পথে হেঁটে যাই, হেঁটে হেঁটে বহুদুর, বহুদুর যেতে চাই".. ❤️❤️ শেষ পর্যায়ে শুধু একটা কথায় বলবো.. কারো স্বপ্নে আঘাত করতে নেই.. যে যেমন আছে তাকে ঠিক তেমনি থাকতে দিন..gj -- (সংগ্রহীত)


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ১০২৮ জন


এ জাতীয় গল্প

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Gaji Junayet Rasel
    User ৬ বছর, ১০ মাস পুর্বে
    হুম,ঘটনা সত্যি।