বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

এথেন্স-গ্রীস ভ্রমণ

"ভ্রমণ কাহিনী" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রিয়াদুল ইসলাম রূপচাঁন (০ পয়েন্ট)

X প্রাচীন গ্রীক সভ্যতার ইতিহাস সবারই কম বেশী জানা আছে । আমিও ইতিহাসের পাতায় গ্রীস সম্পর্কে সামান্য কিছু জানার চেষ্টা করেছিলাম । বৈরুত আমেরিকান বিশ্ববিদ্যালয়ের পড়াশুনা করার সময় আমার এক অধ্যাপিকা ছিলেন তার মুখে শুনেছিলাম,গ্রীস বিশেষ করে গ্রীসের রাজধানী এথেন্স শহর সম্পর্কিত অনেক কিছু তখন হতেই এথেন্স দেখার জন্য মনের মুকুরে একটি স্বপ্ন উকি ঝুকি মারতো । সে স্বপ্ন সত্যি সত্যি বাস্তবে রূপ নিলো বুলগেরিয়া হতে প্রশিক্ষণ শেষ করে দেশে ফেরার পথে । সোফিয়া হতে আকাশ পথে এথেন্সের উদ্দেশ্যে রওনা হলাম । সেই অধ্যাপিকা মুখে শোনা এবং ইতিহাসের পাতায় পড়া প্রাচীন সভ্যতার দেশ গ্রীস আর তার রাজধানী এথেন্সের আকাশে যখন প্লেন প্রবেশ করলো আজো স্মৃতি পটে অম্লান হয়ে আছে । নীচে সাগর বক্ষে জলরাশি আফসা নজরে আসা ঢেউয়ের মাতন উচু নীচু পাহাড়ী টিলায় আবৃত শহর আর গগণচুম্বী অট্টালিকা সে এক অপরূপ দৃশ্য এথেন্স আন্তর্জাতিক বিমান বন্দরে আমাদের প্লেনটি অবতরণ করল মনে হলো বিশাল ও বিস্তৃর্ণ এক বিমান ঘাটি ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ২৮৯ জন


এ জাতীয় গল্প

→ এথেন্স-গ্রীস ভ্রমণ ২

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now
  • Janesa
    Guest ৬ বছর, ১১ মাস পুর্বে
    2012 å¹´ 10 月 10 日游戏渠道:梦宝谷幻想精灵 区服:闪耀平原 账号:nick ID号:44502 角色名:Piaorou 我的建议/想法:我个人认为这是一款不错的手机游戏。(其他版本没玩过。。。。)这款游戏制作的还是比较成功的,比起别的大型网络游戏,我感觉这是一款休闲游戏,特别是在宠物的获取和战斗方面做的都不错。但是每个人的想法都不一样,我认为还有美中不足的地方。 1.Â¯¤Â©Ã¦Â°Â”对于战斗的影响还是比较大的,特别æ˜ÂÂ对于某些技能邮件称和递减的BB来说更是如此,那么如果我要挑战某一关或者要和某个人决斗,我就要等对我有利的天气出现,这往往要等很长时间,而且很有随机性。有时候等晴天出来要等本个小时或者更长时间,过程往往很难熬。大半夜有可能等çÂÀ等着就睡着了。把一个小时分成4份,比如分别是晴天,雨天,多云,下雪,顺序固定,时间长度固定,但是每个人的天气不一定相同,这样既增加了趣味性,奏ˆå¯ä»¥æŠŠæ¡ä¸Šçº¿æ—¶é—´ï¼Œè¢«è€æ¿å‘现玩手机游戏很丢脸啊。。。。。。。2.降低某些地图的难度。有些图真的很难打,很卡经验啊。。。。不知道是不是有意这样做的 3.多搞些活动吧,双倍经验很给力,金币也是大大滴祝游戏越办越好!