বাংলা গল্প পড়ার অন্যতম ওয়েবসাইট - গল্প পড়ুন এবং গল্প বলুন

বিশেষ নোটিশঃ সুপ্রিয় গল্পেরঝুরিয়ান - আপনারা যে গল্প সাবমিট করবেন সেই গল্পের প্রথম লাইনে অবশ্যাই গল্পের আসল লেখকের নাম লেখা থাকতে হবে যেমন ~ লেখকের নামঃ আরিফ আজাদ , প্রথম লাইনে রাইটারের নাম না থাকলে গল্প পাবলিশ করা হবেনা

আপনাদের মতামত জানাতে আমাদের সাপোর্টে মেসেজ দিতে পারেন অথবা ফেসবুক পেজে মেসেজ দিতে পারেন , ধন্যবাদ

পৃথিবীর সবচেয়ে খারাপ জিনিস-টাকা ০২

"ক্রাইম" বিভাগে গল্পটি দিয়েছেন গল্পের ঝুরিয়ান রিয়াদুল ইসলাম রূপচাঁন (০ পয়েন্ট)

X কিন্তু এ টাকা সে বন্ধুদের না দিয়ে চিন্তা করে যদি আজকে এ টাকা দিয়ে বাজি খেলে জিততে পারে তবে বন্ধুদের টাকা দেওয়া যাবে । আর নিজের বাড়ীর টাকা বেচে যাবে । এই ভেবে রিমন বড় ধরনের জোয়ারুদের সাথে বাজি খেলতে গেল । প্রথমে তার ইচ্ছা পূরণ হলো । সে যে টাকা নিয়ে গেল । তার তিনগুণ টাকা জিতে গেল । এরপর তার লোভ আরও বেড়ে গেল । সে ভাবল আরও কিছু টাকা জিততে পারলে সবার টাকা পরিশোধ করে আরও কিছুদিন খেলতে পারব । কিন্তু না এবার তার যাওয়ার পালা । তার টাকা লোকসান হতে লাগলো । তবুও লাভের আশায় খেলা বন্ধ করল না । পরিশেষে তার সমস্ত টাকা শেষ হয়ে গেল । বাড়ি ফিরে এল । বন্ধুরা চাপের উপর চাপ দিতে লাগল । আর বাড়িতে লেগে গেল তুমুল কান্ড । বাড়ির সবাই বুঝতে পারল এই জন্য ঘর থেকে টাকা চুরি করেছে । কিন্তু টাকা গুলো কি করল? পরক্ষণে তার বাজি খেলার কথা জানতে পেরে তাকে বাড়ি থেকে বের করে দিল । বাড়ি থেকে বের হয়েও তার কোন বন্ধুদের বাড়ীতে ঠাই পেল না । বরং আরও কটু কথা শুনতে হল । টাকার মতো খারাপ কোনো জিনিস এই পৃথিবীতে নেই । টাকা এতটাই খারাপ যে,তাকে ঘর ছাড়া,বাড়ি ছাড়া,বন্ধু ছাড়া করে দিল ।


এডিট ডিলিট প্রিন্ট করুন  অভিযোগ করুন     

গল্পটি পড়েছেন ৯৪৫ জন


এ জাতীয় গল্প

→ পৃথিবীর সবচেয়ে খারাপ জিনিস-টাকা

গল্পটির রেটিং দিনঃ-

গল্পটির বিষয়ে মন্তব্য করুন

  • গল্পটির বিষয়ে মন্তব্য করতে আপনার একাউন্টে প্রবেশ করুন ... ধন্যবাদ... Login Now